August 5, 2020, 11:21 am

নোটিশ
সাইটের মান উন্নয়নের কাজ চলছে। কিছুটা সময় দিয়ে সহযোগীতা করবেন। ধন্যবাদ

টাঙ্গাইলে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনাভাইরাসে আক্রান্ত দুই যুবক

টাঙ্গাইলে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনাভাইরাসে আক্রান্ত দুই যুবক

টাঙ্গাইলে করোনাভাইরাসে আক্রান্ত দুই যুবক সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছেন। চিকিৎসা নেয়ার পর তাদের নমুনা পুনরায় পরীক্ষা করালে ফলাফল নেগেটিভ আসলে বুধবার (২৯ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে তাদের ছাড়পত্র দেওয়া হয়। এর আগে গত ১৫ এপ্রিল থেকে তারা টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনাভাইরাস আইসোলেশন ইউনিটে ভর্তি ছিলেন।

সুস্থ্ যুবকরা হচ্ছেন- টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের জিগাতলা গ্রামের মো. আব্দুল বাছেদের ছেলে আবু সাইদ (২৫) ও নাগরপুর উপজেলার পানান গ্রামের মো. ছবেদ আলী ছেলে মোহাম্মদ আলী (২৮)।

মোহাম্মদ আলী ও আবু সাইদ জানান, দুজনেই ঢাকায় চাকরি করতেন। নমুনা সংগ্রহ করার পর গত ১৪ এপ্রিল তাদের করোনা পজিটিভ বলে জানানো হয়। পরে ১৫ এপ্রিল থেকে তারা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সেখানে ১৫ দিন থাকার পর আজ সুস্থ্ হয়ে বাড়ি ফিরে আসে।

তারা আরও জানান, করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের ভয় পাওয়া কোন কারণ নেই। আদা দিয়ে বেশি বেশি গরম পানি পান ও ডাক্তারদের পরামর্শ মেনে চললেই অতি দ্রুত এই ভাইরাস থেকে সুস্থ্য হওয়া যায়।

টাঙ্গাইল জেলারেল হাসপাতালে আবাসিক চিকিৎসক মো. শফিকুল ইসলাম সজীব জানান, আল্লাহর রহমতে তাদের সেবায় করোনাভাইরাস সংক্রমণে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিট থেকে দুই যুবক সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছেন। এতে তারা অনেক উৎসাহ পেয়েছেন। ভবিষ্যতে করোনাভাইরাসে আক্রান্তদের জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবা প্রদান করবেন হাসপাতালের চিকিৎসকরা।

সোর্স: জি নিউজ

শোসাল মিডিয়ায় শেয়ার করুন




Developed By Justin Shirajul Islam
Design & Developed BY Mgic TV