July 10, 2020, 6:28 pm

নোটিশ
সাইটের মান উন্নয়নের কাজ চলছে। কিছুটা সময় দিয়ে সহযোগীতা করবেন। ধন্যবাদ
শিরোনাম
ঘাটাইলের এমপি আতাউর রহমান খান অসুস্থ, হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে লহ্মিন্দর ও সাগরদিঘী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি ঘাটাইলে জমি নিয়ে বিরোধে বাড়ীঘরে হামলা, লুটপাট, নিহত ১ (ভিডিওসহ) ঘাটাইলে গুডনেইবারস বাংলাদেশ সিডিপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ঘাটাইলের গারোবাজারে পুলিশ ফাঁড়ির দাবীতে ব্যবসায়ী এবং এলাকাবাসীর মানববন্ধন ঘাটাইলে বিদ্যুৎ অফিসের কেউ মুখ খুলছে না; তবে কার ভুলে প্রাণ গেল হায়দারের? ঘাটাইলে রসুলপুর ইউনিয়ন মতিউর রহমান স্মৃতি সংসদের কমিটি গঠন ঘাটাইলে ২৬ গ্রাম পুলিশ পেলো বাইসাইকেল বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু এক্য পরিষদ দিঘলকান্দি ইউনিয়ন শাখা কমিটির অনুমোদন ঘাটাইলের সংগ্রামপুরে অর্থাভাবে বিনা চিকিৎসায় মৃত্যুর সাথে সংগ্রাম করছে বৃদ্ধ নুরু মিয়া

কৃষকের ধান কেটে গোলায় তুলে দিলেন লক্ষিন্দর ইউনিয়ন ছাত্রলীগ

কৃষকের ধান কেটে গোলায় তুলে দিলেন লক্ষিন্দর ইউনিয়ন ছাত্রলীগ

সারা বিশ্বে করোনার থাবায় সমস্ত কিছু বন্ধ থাকার কারনে, শ্রমিকের সংকট থাকায় বুধবার দুপুরে টাঙ্গইলের ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের বাশতল গ্রামের আব্দুল মান্নানের জমির ধান কেটে দিলেন উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা।

স্থানীয় ছাত্রলীগের উদ্যোগে কৃষকের ২৫ শতাংশ জমির ধান কেটে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন লক্ষিন্দর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ-সম্পাদক হাসান মিয়া, সহ সভাপতি আদনান বাবুল, যুগ্ম-সাধারন সম্পাদক শামীম আল হাসান, সহ সম্পাদক রেদোয়ান রহিম সহ খালেকুজ্জামান সবুজ, সানোয়ার, জুয়েল, হৃদয় সহ অন্যান্য নেতাকর্মীরা । ২০ থেকে ২৫ জন নেতাকর্মী বাশতল গ্রামের আব্দুল মান্নানের ২৫ শতক জমির ধান কেটে বাড়িতে নিয়ে দেয়।

কৃষক আব্দুল মান্নান বলেন, আমি কয়দিন দিন যাবৎ শ্রমিক খোঁজে না পেয়ে নিজেই ধান কাটতে ছিলাম। এসময় লক্ষিন্দর ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা এসে অল্প সময়ের মধ্যেই ধন কেটে নিয়ে আমার বাড়িতে দিয়ে আসে। আমি এই ছাত্রনেতাদের জন্য দোয়া করি।

ছাত্রনেতা হাসান মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় প্রতিনিয়ত যে সংগ্রাম করে যাচ্ছেন আমরা তার অংশ হিসাবে কৃষকদের পাশে দাড়িয়েছি। আমার এলাকার যে কোনো কৃষকের ধানকাটায় শ্রমিক সংকটে আমরা পাশে থাকবো।

ছাত্রনেতা রেদোয়ান রহিম বলেন: যে সকল অসহায় কৃষক শ্রমীকদের অভাবে ধান কাটতে পারছে না আমরা তাদের ধান কেটে দিবো এবং আমাদের ধান কাটা কার্যক্রম অব্যহত থাকবে, ইনশাআল্লাহ্।

শোসাল মিডিয়ায় শেয়ার করুন




Developed By Justin Shirajul Islam
Design & Developed BY Mgic TV