September 29, 2020, 7:38 pm

নোটিশ
সাইটের মান উন্নয়নের কাজ চলছে। কিছুটা সময় দিয়ে সহযোগীতা করবেন। ধন্যবাদ
শিরোনাম
ঘাটাইল পৌর মানবাধিকার কমিশনের শামছুল সভাপতি; লতিফ সম্পাদক বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু এক্য পরিষদ সংগ্রামপুর ইউনিয়ন শাখা কমিটির অনুমোদন ঘাটাইলে ২১ই আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবসে লক্ষিন্দর ইউনিয়নে ছাত্রলীগের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ঘাটাইলের পানিবন্দী বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরন বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সংগ্রামপুর ইউনিয়নে দোয়া ও আলোচনা সভা ঘাটাইলে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন প্রদান লোকেরপাড়া জনকল্যাণ পরিষদের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ ঈদ শুভেচ্ছা জানালেন ৪নং লোকেরপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আকরাম হোসেন লোকেরপাড়া ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেহেদী হাসান

ঘাটাইলে সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুনের অর্থায়নে ৩য় বারের মত খাদ্য সামগ্রী বিতরণ

ঘাটাইলে সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুনের অর্থায়নে ৩য় বারের মত খাদ্য সামগ্রী বিতরণ

মানুষ মানুষের জন্য…জীবন জীবনের জন্য… এরই প্রমাণ দিতে ও একটু সহনুভূতি জানাতে ঘাটাইলের ইউনিয়ন পর্যায়ে নিজেস্ব লোকের মাধ্যমে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ঘাটাইলের কৃতিসন্তান টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ তুহীন আব্দুল্লাহর ছেলে মিতালী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুন।

তারই ধারাবাহিকতায় টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ তুহীন আব্দুল্লাহর ছেলে মিতালী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুনের ব্যক্তিগত পক্ষ থেকে

তারই ধারাবাহিকতায় আজ (৮ই মে) বিকেলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ঘাটাইল পৌর মেয়র জ্বনাব শহিদুজ্জামান খান ভিপি শহীদের আহ্বানে সাড়া দিয়ে ‘ঘাটাইল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়’ মাঠ প্রাঙ্গণে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে ১০৬টি অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ঘাটাইল পৌর মেয়র ঘাটাইল মিডিয়াকে বলেন, এই দূর্যোগকালীন সময়ে সামর্থ্যবানদের প্রতি আমি আহ্বান করেছিলাম অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য । আমার আহবানে সাড়া দিয়ে মিতালী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব এহসান আবদুল্লাহ মিথুন আমাকে সহায়তা করেন। আমি তাকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাচ্ছি । আজকে ১০৬টি পরিবারের মাঝে চাল, ডাল, আটা, আলু, পেঁয়াজ ও সাবান প্রদান করা হয়। মহান রাব্বুল আলামিনের দরবারে আবেদন করছি এই রোজার মাসে সকলের দান কে আল্লাহ কবুল করুন।

শোসাল মিডিয়ায় শেয়ার করুন




Developed By Justin Shirajul Islam
Design & Developed BY Mgic TV