September 29, 2020, 7:06 pm

নোটিশ
সাইটের মান উন্নয়নের কাজ চলছে। কিছুটা সময় দিয়ে সহযোগীতা করবেন। ধন্যবাদ
শিরোনাম
ঘাটাইল পৌর মানবাধিকার কমিশনের শামছুল সভাপতি; লতিফ সম্পাদক বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু এক্য পরিষদ সংগ্রামপুর ইউনিয়ন শাখা কমিটির অনুমোদন ঘাটাইলে ২১ই আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবসে লক্ষিন্দর ইউনিয়নে ছাত্রলীগের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ঘাটাইলের পানিবন্দী বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরন বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সংগ্রামপুর ইউনিয়নে দোয়া ও আলোচনা সভা ঘাটাইলে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন প্রদান লোকেরপাড়া জনকল্যাণ পরিষদের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ ঈদ শুভেচ্ছা জানালেন ৪নং লোকেরপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আকরাম হোসেন লোকেরপাড়া ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেহেদী হাসান

জাতীয় শোক দিবসে লক্ষিন্দর ইউনিয়নে ছাত্রলীগের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

জাতীয় শোক দিবসে লক্ষিন্দর ইউনিয়নে ছাত্রলীগের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের (১৫ই আগস্ট) জাতীয় শোক দিবস ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের বেইলা ওয়ার্ড ছাত্রলীগের উদ্দ্যোগে এবং ঘাটাইল উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আব্দুল্লাহ আল মামুন ভাই ও বিপ্লবী সাধারন সম্পাদক, মোঃবিদ্যুৎ সরকারের দিক নির্দেশনা অনুযায়ী ফ্রি মেডিকেল ক্যাম্প, স্বেচ্ছায় রক্তদান ও বিনামুল্যে ঔষধ বিতরণ করা হয়।

লক্ষিনধর ইউনিয়নে বেইলা ওয়ার্ডে ছাত্রলীগ এমন মহৎ উদ্দ্যোগ নেওয়ার জন্য ধন্যবাদ এবং এবং ছাত্রলীগকে এমন ভালো কাজের মধ্যে থাকার জন্য অনুরোধ করেন।

২০ ই আগস্ট, রোজ বৃহস্পতিবার, স্থানঃবেইলা সরকারী প্রাথমিক বিদ্যালয়।সকালঃ১০টা হইতে বিকাল ৫টা পর্যন্ত এ সেবা চালু থাকে। সার্বিক সহযোগিতা করেন লক্ষিনধর ইউনিয়ন ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, জনাব মোঃ নুরুল হুদা সজীব।বিপ্লবী সাধারন সম্পাদক, ডাঃহাসান মিয়া। আয়োজনে বেইলা ওয়ার্ড ছাত্রলীগ,

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা ছাত্রলীগ এর বিপ্লবী সাধারণ সম্পাদক বিদুৎ সরকার, আলহাজ্ব এসকান্দর হক, সাবেক যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ, মোঃহাসানুর রহমান মাসুম, মোঃইকরামুল আহম্মেদ, মোঃআরিফ,হাসিবুল হাসান হৃদয়, সহ বেইলা ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা।

চিকিৎসা সেবা সমুহ দেওয়া হয়, শিশু রোগ, মেডিসিন ও গাইনী, ডায়াবেটিস, নাক, কান, গলা, সুন্নতে খাৎনা, চর্ম,রক্তের গ্রুপ পরিক্ষা, করোনা ভাইরাস বিয়ষক চিকিৎসা দেওয়া হয়।

লক্ষিনধর ইউনিয়নের গরীব, অসহায় ১০০০ পরিবারের বিনামুল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।

শোসাল মিডিয়ায় শেয়ার করুন




Developed By Justin Shirajul Islam
Design & Developed BY Mgic TV