1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত হয়ে ময়মনসিংহে প্রথম মৃত্যু

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ২৬৬ বার ভিউ করা হয়েছে

ময়মনসিংহ জেলায় এই প্রথম আব্দুল কাদের (৬০) নামে এক বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার বাড়ি ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের কাঁইচাপুর গ্রামে। তিনি গত শুক্রবার (১০ এপ্রিল) থেকে ময়মনসিংহ নগরীর এসকে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

সিভিলি সার্জন ডা. এ বি এম মশিউল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভোর থেকেই তার শ্বাস কষ্ট শুরু হয়।

পরে আইসিইউ’র টিকিৎসক তাকে অক্সিজেনও দেয়। এতেও তার শ্বাসকষ্ট না কমলে আইসিইতে নিয়ে যাওয়া হয়। পরে বিকালে তিনি মারা যান।

তিনি আরও জানান, করোনা পজিটিভ নিয়ে যখন আইসোলেশনে আসেন এর আগে থেকেই আব্দুল কাদেরের শ্বাস কষ্ট ছিল। ভিটামিনেরও তীব্র অভাব ছিল। মুখেও ঘা ছিল। তিনি ধুমপানও করতেন। ধারণা করা হচ্ছে তিনি ডায়াবেটিকেও আক্রান্ত ছিলেন।

এদিকে, বৃহস্পতিবার নতুন করে ময়মনসিংহ জেলায় আরও এক চিকিৎসকসহ আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ জনে।

সিভিল সার্জন জানান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাসকান্দা আমিরাবাদ এলাকায় একজন, গফরগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক, স্টাফ নার্স ও অফিস সহকারীসহ তিনজন এবং ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের একই পরিবারের চার জন রয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul