1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

Corona virus,covid-19

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৫১৩ বার ভিউ করা হয়েছে

সকলে করোনাভাইরাস রোগ ২০১৯ (কোভিড-২০১৯) নিয়ে কথা বলছে এবং সবখানেই এই ভাইরাসের বিষয়ে এবং এর থেকে কিভাবে নিজেকে রক্ষা করা যায় সেবিষয়ে অনেক তথ্য পাওয়া যাচ্ছে। সঠিক তথ্যই আপনাকে এবং আপনার নিকটজনকে এই ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ তৈরি করতে সাহায্য করবে। দুঃখজনক হলেও সত্যি, এ বিষয়ে প্রাপ্ত অনেক তথ্যই সঠিক নয়। যে কোন স্বাস্থ্য বিবর্যয়ের সময় ভুল তথ্যপ্রবাহ মানুষকে অধিক মাত্রায় অরক্ষিত ও নাজুক করে তোলে। এর ফলে রোগ ও এর বিস্তারের বিষয়ে অহেতুক ভীতি ও সামাজিক লাঞ্চনা বেড়ে যায়।

আপনার প্রয়োজনীয় তথ্য বস্তুনিষ্ঠ উৎস যেমন porosh.tv এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে সংগ্রহ করুন। সঠিক তথ্য সরবরাহের লক্ষ্যে porosh.tv বিশ্বের স্বাস্থ্য বিশেষজ্ঞদের সাথে দিনরাত কাজ করে যাচ্ছে। সর্বশেষ বৈজ্ঞানিক অনুসন্ধানের উপর ভিত্তি করেই এসব তথ্য দেয়া হচ্ছে। এই ভাইরাসের বিষয়ে কোন নতুন তথ্য, অভিভাবক ও শিক্ষকদের প্রতি নির্দেশ এবং গণমাধ্যমের জন্য অন্যান্য তথ্য যখনই আমাদের হাতে আসবে সাথে সাথেই তা জানিয়ে দেয়া হবে।

কোভিড-১৯ সম্পর্কে ভুল তথ্যপ্রবাহ রুখতে আপনারা আমাদেরকে সহায়তা করুন। আপনার পরিবার, বন্ধু ও সহকর্মীদের সাথে তথ্যগুলো শেয়ার করুন যাতে তারা কোভিড-১৯ সম্পর্কে সঠিক জ্ঞান লাভ করে এবং নিজের ও অন্যদের সুরক্ষা করতে পারে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul