1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

লকডাউন অমান্যের চেষ্টা : শিবচরে গার্মেন্টস, মিষ্টি দোকানসহ ১০ টি দোকান তালা মেরে চাবি নিয়ে নিলো প্রশাসন

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় শনিবার, ২ মে, ২০২০
  • ১৭৩ বার ভিউ করা হয়েছে

মাদারীপুর প্রতিনিধি :
লকডাউন অমান্য করে দোকানের সাটার কিছুটা খোলা রেখে কৌশলে ব্যবসা চালিয়ে যাওয়ার চেষ্টা করায় শিবচর বাজারের গার্মেন্টস দোকানসহ ১০ টি দোকান তালা মেরে বন্ধ করে চাবি নিয়ে নিয়েছে প্রশাসন। রবিবার থেকে বাজারগুলোতে অভিযানের ব্যাপকতা বাড়বে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানিয়েছেন।
জানা যায়, করোনা ভাইরাস পরিস্থিতির কারনে গত ১৯ মার্চ শিবচর উপজেলাকে কনটেইনমেন্ট ঘোষনা করে প্রশাসন। সামাজিক দূরত্ব নিশ্চিতে ঔষধ, মুদি, কাঁচামালসহ নিত্য প্রয়োজনীয় দোকান বাদে সকল দোকান বন্ধ ঘোষনা করা হয়। প্রশাসনের এই নিষেধাজ্ঞা অমান্য করে শিবচর পৌর বাজারের বিভিন্ন দোকানের সাটার কিছুটা খোলা রেখে কৌশলে পন্য বিক্রির চেষ্টা করছিল কতিপয় অসাধু ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান এর নেতৃতের্ব পৌর বাজারে অভিযান পরিচালনা করে প্রশাসন। এ সময় লকডাউন অমান্য করে কৌশলে পন্য বিক্রির চেষ্টা করায় খলিফা পট্টির গার্মেন্টস এর ২ টি দোকান, ১ টি পর্দার দোকান, ১ টি মিষ্টির দোকানসহ বাজারের ১০ টি দোকানের সাটারে তালা মেরে বন্ধ করে চাবি নিয়ে নেয় উপজেলা নির্বাহী কর্মকর্তা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান বলেন, শিবচর দেশের প্রথম কনটেইনমেন্ট ও লকডাউন ঘোষিত এলাকা। চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী স্যারের পক্ষ থেকে খাবার সহায়তাসহ তার নির্দেশনা অনুসারে ব্যপক কার্যক্রম চালানোয় করোনার সংক্রমন রোধ করা সম্ভব হয়েছে। এই ধারা ধরে রাখতে প্রশাসন কার্যকর ভূমিকা নেবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul