1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৮:২৬ অপরাহ্ন

কবাই ইউনিয়ন খালের মাঝে ঝুঁকিপূর্ণ সাকোটি শত মানুষের ভোগান্তির যেন শেষ নেই

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ২৭৪ বার ভিউ করা হয়েছে

বাকেরগঞ্জ উপজেলায় ০৪ নং দুধল ইউনিয়নে সতরাজ বাজার ও কবাই ইউনিয়নের মাঝখানে এই সাকোঁটি আজও ব্রিজে রূপান্তরিত হয়নি। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা স্থানীয়দের।
বাকেরগঞ্জ প্রতিনিধি ঃ
সরেজমিনে জানা যায়
এই সাকোঁটি দিয়ে প্রতিনিয়ত পাড়াপাড় হচ্ছে শত শত মানুষ, ছাত্র/ছাত্রীরা। বর্ষার মৌসুমে জীবনের ঝুকি নিয়ে পাড় হতে হয় তাদের।
প্রতি বছর বর্ষার মৌসুমে যখন সাকোটি ভেঙ্গে যায়, তখন স্থানীয়দের লোকজনের কাছ থেকে টাকা নিয়ে সাঁকোটি পুনরায় নির্মান করা হয়। তবুও এটি ব্রিজে রূপান্তরিত হয় না।
স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায় কিছু দিন আগে মতিউর রহমান এক ব্যবসায়ী তার ছেলে সাকোঁটি থেকে পানিতে পরে যায় এবং অল্পের জন্য জীবন রক্ষা পায় ।
স্থানীয় লোকজনের দাবি
পাশে একটি ব্রিজ নদীতে নিমজ্জিত হয়ে যাচ্ছে ওই ব্রিজ যদি নতুন করে সাকোটির স্থানে নির্মাণ করা হয় তাহলে স্থানীয় লোকজনের দুর্ভোগ লাঘব হবে।
দুধল ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ উজ্জল খান, এবং কবাই ইউনিয়নে চেয়ারম্যান মো জহিরুল হক( বাদল) তাদের সুদৃষ্টি দেওয়ার জন্য স্থানীয় লোকজন বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
প্রয়োজনে দুই চেয়ারম্যান সম্মলিত ভাবে সাধারন মানুষের ভোগান্তির কথা চিন্তা করে এটাকে ব্রিজে রূপান্তরিত করার জন্য বিনীত ভাবে অনুরোধ করছে।
উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে এলাকাবাসী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul