1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা সাহানা আরা আবদুল্লাহর মৃত্যুতে জাতীয় পার্টির সাবেক মহাসচিব এবং বরিশাল ৬ আসনের মাননীয় সংসদ সদস্যর গভীর শোক প্রকাশ ।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় সোমবার, ৮ জুন, ২০২০
  • ১৮৫ বার ভিউ করা হয়েছে

বরিশাল জেলা প্রতিনিধি জি এম রিয়াদ ঃ

বীর মুক্তিযোদ্ধা সাহানা আরা আবদুল্লাহর মৃত্যুতে জাতীয় পার্টির সাবেক মহাসচিব এবং বরিশাল ৬ আসনের মাননীয় সংসদ সদস্যর গভীর শোক প্রকাশ
বাকেরগঞ্জ প্রতিনিধি ঃ
পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক, মাননীয় মন্ত্রী ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য জনাব আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রী ও বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর মাতা বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী জনাব সাহান আরা আবদুল্লাহ ৭ জুন রবিবার রাত ১১:৩০ টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব সাবেক মন্ত্রী এ বি এম রুহুল আমিন হাওলাদার এবং বরিশাল ৬ আসনের বার বার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য মিসেস নাসরিন জাহান রতনা আমিন এমপি । তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছেন।
মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ ৮ জুন সোমবার মরহুমার জানাজার নামাজ শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় বরিশালে দাফন করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul