1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

গোমা খেয়া পারাপারে অতিরিক্ত ভাড়া আদায়ে , ১০হাজার টাকা জরিমানা করেন এসিল্যান্ড, বাকেরগঞ্জ।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৭৩৪ বার ভিউ করা হয়েছে

বাকেরগঞ্জের গোমা খেয়া পারাপারে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে মোবাইল কোর্টের মাধ্যমে১০হাজার টাকা জরিমানা

ডেক্স রিপোর্টঃ
বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গোমা খেয়ে পারাপারে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে মোবাইল কোর্টের মাধ্যমে১০হাজার টাকা জরিমানা করা হয়েছে খেয়া ঘাট ইজারাদারদের। করোনাকে সামনে রেখে দুধল খেয়াঘাটে যাত্রী প্রতি নির্ধারিত ভাড়া 5 টাকা তারা নিচ্ছে 10 টাকা মোটরসাইকেল প্রতি ১২ টাকা নিচ্ছে ৫০ টাকা। সূর্য ডুবে গেলে গুনতে হয় একশ থেকে দেড়শ টাকা। অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে বাকেরগঞ্জ উপজেলা ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১০হাজার টাকা জরিমানা করেন। যাত্রীদের করা অভিযোগ এবং সংবাদকর্মীদের দেয়া তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসক মোঃঅজিউর রহমান এর নির্দেশে মোবাইল কোর্ট পরিচালনা করেন।
প্রদত্ত তথ্যের ভিত্তিতে তিনি আকষ্মিক খেয়াঘাটে মোবাইল কোর্ট পরিচালনা করে অভিযোগের বিষয়ে সত্যতা প্রমান পান। তাৎক্ষণিক খেয়া ইজারাদারকে ১০ হাজার টাকা জরিমানা করেন।
মোটরসাইকেল আরোহী মোঃ রিয়াজ কাছে জানতে চাইলে তিনি বলেন মোটরসাইকেল বাবদ ৫০টাকা দিতে হয়েছে। তাদের স্বেচ্ছাচারিতার প্রতিবাদ করলে ইজারাদারদের হাতে অপমান অপদস্ত হতে হচ্ছে প্রতিনিয়ত যাত্রী। টলার যাত্রী ইউসুফ সিকদার বলেন যাত্রী প্রতি ৫টাকা ভাড়া নেয়ার কথা থাকলেও১০টাকা নেয়া হচ্ছে। তিনি আরও বলেন সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি নজরদারি ইজারাদারের স্বেচ্ছাচারিতার কবল থেকে আমরা মুক্তি পাব আমরা।

উপজেলা ভূমি কর্মকর্তা- নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করার সময় সত্যতা প্রমানিত হওয়ায় জরিমানাসহ সতর্ক করে দেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul