1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

সিঙ্গাইরে বন্যাদুর্গতদের মাঝে সামাজিক সংগঠনের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি,মানিকগঞ্জ:
  • বাংলাদেশ সময় বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৫৫১ বার ভিউ করা হয়েছে

মানিকগঞ্জের সিঙ্গাইরে করোনা ও বানভাসি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন ‘অসহায় মানুষের পাশে আমরা’। বুধবার বেলা ১২টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর-লাংগুলিয়া গ্রামে সংগঠনটির পক্ষ থেকে শতাধিক বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে শুকনো খাবার চিড়া, মুড়ি, চিনি ও মুসোরের ডাল বিতরণ করেন। বন্যায় ফসলের জমি তলিয়ে বাড়িতে পানি উঠে ওই এলাকার মানুষ অসহায় হয়ে পড়েছে। অনেক বানভাসি মানুষ আশ্রয় নিয়েছে অন্যের বাড়িতে। অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে সংগঠনটি ।
সংগঠনের সভাপতি মোঃ আব্বাস উদ্দিন বলেন, অসহায় মানুষের পাশে আমরা একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা বিভিন্ন দ‚র্যোগে ও ঈদে অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি । বন্যাদুর্গত শতাধিক পরিবারের মাঝে আমরা শুকনো খাবার বিতরণ করলাম এবং ঈদের ২ দিন আগে অসহায় দরিদ্র শতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা মাস্ক বিতরণ করেছি।
এই কাজ যেনো তারা অব্যাহত রাখতে পারে তার জন্য সকলের নিকট সহযোগিতা চান। অসহায় মানুষের পাশে আমরা সংগঠনের সকল সদস্যরা নৌকাযোগে বাড়ি বাড়ি এ ত্রাণ সামগ্রী পৌছে দেন।

 

poroshtv/mm

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul