1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

সিংগাইরে পিকআপভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ শিশুসহ দু‘জন নিহত

নিজস্ব প্রতিনিধি,মানিকগঞ্জ:
  • বাংলাদেশ সময় শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১১৭ বার ভিউ করা হয়েছে

মানিকগঞ্জের সিংগাইরে পিকআপভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৮ বছরের শিশুসহ দু‘জন নিহত হয়েছে। শুক্রবার (৭ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ধল্লা ইউনিয়নের বাস্তা এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে ৮ বছরের শিশু মোঃ আব্দুল্লাহ ও মোটরসাইকেল চালক আশ্রব আলী খান(৫০) নিহত হন। মোটরসাইকেল আরোহী আরেককজন গুরুতর আহত হন।

নিহত আব্দুল্লাহ মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বরতলা গ্রামের রিকসা চালক আব্দুল জলিলের পুত্র ও নিহত আশ্রব খান মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা আওরমাড়া গ্রামের আছালত খানের পুত্র। জানা গেছে, আব্দুল জলিল সাভার ব্যাংক টাউন এলাকায় থাকেন। তিনি পরিবারকে নিয়ে সাভার ভাড়া বাসায় আসছিলেন। আহত দু‘জনের মধ্যে আশ্রব খানকে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সে সাভারের হেমায়েতপুর এলাকা থেকে তার দোকানের কর্মচারীকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন। তার সাথে কর্মচারীকে আশংকাজনক অবস্থায় ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান-সিংগাইর দিক থেকে একটি পরিবার নিয়ে আসা পিকআপের সাথে বিপরীতদিক থেকে আসা মোটর সাইকেলের সাথে বাস্তা নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি সড়কের দক্ষিণ পাশের খালে পড়ে যায় । ওই পিকআপে একই পরিবারের শিশুসহ আরো ৬ সদস্য ড্রাইভার, হেলপার প্রাণে বেঁচে গেলেও ৮ বছরের শিশু আব্দুল্লাহ নিখোঁজ হয়। নিখোঁজের দুই ঘন্টা পর এলাকাবাসী ও সাভার ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে আব্দুল্লাহকে উদ্ধার করেন।

সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা,থানার পুলিশ প্রসাশন দুর্ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul