1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

বর্তমান বার্তা পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক প্রিন্স শিকদারের শুভ জন্মদিনে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২০৮ বার ভিউ করা হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ আজ ১০ই আগস্ট। বিশেষ কোনো দিন নয়। তবে একজনের জন্য দিনটি বিশেষ। তিনি আমাদের বর্তমান বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক প্রিন্স সিকদার মানুষের খবরা খবর দেওয়ার অনলাইন পত্রিকার অন্যতম স্বপ্নদ্রষ্টা। তিনি বর্তমান বার্তা নিয়ে স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অদম্য চেষ্টা করে। আজ দেশে এখন জনপ্রিয় অনলাইন পত্রিকা বর্তমান বার্তা। তার কাছে হতাশা শব্দটি একদম শূন্য কোটায়। তিনি বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত পাঠক নন্দিত অনলাইন নিউজ পোর্টাল বর্তমান বার্তা’র ব্যবস্থাপনা সম্পাদক,নবীন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির সভাপতি,এম এইচ ইন্টারন্যাশনাল এর নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন।

আজকের এই দিনে এক শুভ ক্ষণে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের হানুয়া গ্রামে মায়ের কোল জুড়ে ভূমিষ্ঠ হয় এক নবজাতক শিশু। আর সেই নবজাতক শিশুটি অাজকের সকলের প্রাণের স্পন্দন প্রিন্স সিকদার। কর্মক্ষেত্রে মহৎ পেশা সাংবাদিকতা ও বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান পরিচালনা করেন। প্রতিষ্টালগ্ন থেকে বর্তমান বার্তা নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন তিনি।

জন্মদিনের প্রসঙ্গ জানতে চাইলে তিনি বলেন,মহামারীর কারণে এবারের জন্মদিনে কোনো আয়োজন নেই। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ও মোবাইল ফোনে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন অামাকে। পুরো দেশই করোনাভাইরাসের কবলে আক্রান্ত। মানুষের মনে ভয় আর আতঙ্ক কাজ করছে। এ রকম একটি পরিস্থিতিতে আমি নিজেও চিন্তিত। জন্মদিনটা স্পেশাল হলেও এই দিন নিয়ে স্পেশাল কোন পরিকল্পনা নেই। পৃথিবীতে এখন একটি মহাসংকট চলছে। এই সংকটে দুই পক্ষ। এক পক্ষে সমস্ত মানবজাতি, অন্যপক্ষে এক ক্ষুদ্র অনুজীব–মৃত্যুর দূত। দুই পক্ষই লড়ে যাচ্ছে। আমরা নিশ্চিত এই যুদ্ধে আমরা জিতবো। কারণ আমাদের পূর্বপুরুষেরা হাজার বছর ধরে জিতে এসেছেন বলেই আমরা আজো টিকে আছি। আমরা সেই বিজয়ী পূর্বপুরুষদের ডিএনএ বহন করছি। আমাদের হারানোর শক্তি প্রকৃতিতে কোন অনুজীবের নেই। সেটা সময়ই জানান দিবো। আপাতত আমরা যুদ্ধের মাঠে। আমরা যে যেখানে আছি সেখান থেকে লড়ে যাচ্ছি যেভাবে পারি মনোবল সুদৃঢ় করে পরিজনদের বাঁচাতে। আমরা কেউ কেউ এর ভিতরে দিশেহারাও আছি।

এই মহাসংকটে,এই দিশেহারা সময়েও আজ আমার জন্মদিনে আমাকে যাঁরা ভালোবাসেন তাঁরা শুভেচ্ছা জানিয়েছেন। এত অসংখ্য মানুষের ভালোবাসা বহন অত্যন্ত কঠিন, সবার ভালোবাসার প্রতিদান দেওয়া আরো কঠিন। এমনকি সবার শুভেচ্ছা বার্তার উত্তরটাও দেওয়ার সুযোগ ও সক্ষমতা আমার নেই। তাই দিন শেষে এই মাধ্যমে আমি প্রত্যেকের প্রতি আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা জানাই। এই মহাসংকটে ভাগ্য আমাদের সহায় হোক।

সোশ্যাল মিডিয়ায় সকলের ভালবাসায় সিক্ত ‍আজ প্রিন্স সিকদার। ‍বর্তমান বার্তা পরিবারের পক্ষ থেকে তার দীর্ঘায়ূ কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul