1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

বাকেরগঞ্জ উপজেলায় ২১ আগস্ট পালিত।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১১৪ বার ভিউ করা হয়েছে

বাকেরগঞ্জে ভয়াল ২১ আগস্ট পালিত
ডেস্ক রিপোর্টঃ
ভয়াল ২১ আগস্টে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ দিবস উপলক্ষে শুক্রবার সকাল ৯ টায় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লোকমান হোসেন ডাকুয়া বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের জনসভায় ভয়াবহ গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়া গ্রেনেড হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি করেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

এসয় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হুসাইন, অমল চন্দ্র দাস শিবু, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোমাদ্দার, সাধারণ সম্পাদক মাসুদ আকন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মোকলেচুর রহমান, পৌর যুবলীগ সভাপতি ও কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সাইফুল ইসলাম ডাকুয়া, সহ-সভাপতি সাজ্জাদ-উর-রহমান খাজা, যুগ্ম সাধারণ সম্পাদক আলকাস হোসেন, প্রচার সম্পাদক রিয়াজুল ইসলাম রিজু, পৌর ছাত্রলীগ সভাপতি কাওসার আহম্মেদ, সাধারণ সম্পাদক তুষার দেবনাথ, সরকারি বাকেরগঞ্জ কলেজ ছাত্রলীগ সভাপতি শেখ মহিদুল ইসলাম মিরাজ, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান দোলন প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের নেতাকর্মী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul