1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

সিংগাইরে ধল্লা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শোকসভা অনুষ্ঠিত

মিলন মাহমুদ,মানিকগঞ্জ প্রতিনিধিঃ
  • বাংলাদেশ সময় শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ২৩৪ বার ভিউ করা হয়েছে

মানিকগঞ্জের সিংগাইরের ধল্লা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। ধল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত আনোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন খানের পরিচালনায় ও ধল্লা ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম ভূঁইয়ার সহযোগিতায় এ শোক সভা অনুষ্ঠিত হয়।
শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপি। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙালি জাতির জন্ম হতো না। বঙ্গবন্ধু শুধু এ দেশের নেতা নয়, তিনি বিশ্ববাসির কাছে বিশ্ববন্ধু হিসেবে স্থান করে নিয়েছেন। তিনি আরো বলেন, অনেকেই না বুঝে জাতির পিতাকে নিয়ে বিভিন্ন সময় অপব্যাখা দিয়ে থাকেন, সেটা থেকে বিরত থাকুন। তিনি আগামী ইউ.পি নির্বাচন নিয়ে বলেন, জাল যার জলাও তার। তেমনি নৌকা যার আমরা সবাই তার। তাই তিনি আগামী দিনের নির্বাচনগুলোতে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান শহিদ। এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জ্বল, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শারমিন আক্তার,তালেবপুর ইউপি চেয়ারম্যান মোঃ রমজান আলী, চান্দহর ইউপি চেয়ারম্যান মোঃ শওকত হোসেন বাদল, জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদৎ হোসেন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোঃ আমজাদ হোসেন খান, জেলা পরিষদ সদস্য অ্যাড. কহিনূর ইসলাম সানি, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো: আমজাদ হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, ধল্লা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম খান, সাধারণ সম্পাদক মোঃ রবিউল হাসান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ছাত্রলীগের সভাপতি মোঃ ফেরদৌস খান ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন ইনু প্রমুখ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul