1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

গোলাম মোর্শেদ খানঁ উজ্জাল কে ২য় বারের মত চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাী।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৯ বার ভিউ করা হয়েছে

বাকেরগঞ্জ উপজেলা ৪ নং দুধল ইউনিয়নের জনাব গোলাম মোর্শেদ খান উজ্জাল কে ফের দুধল ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

  1. জি এম রিয়াদ বার্তা সম্পাদক পরশ বাংলা টিভিঃ

তাই তিনিই হচ্ছেন আওয়ামী লীগের একক প্রার্থী এমন গুঞ্জনই এখন শোনা যায় সাধারণ জণগনের মুখে মুখে।
এ বিষয়ে সংবাদ সংগ্রহকালে জানা যায়, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে তরুন জননেতা জনাব গোলাম মোর্শেদ খান উজ্জাল ফের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এখানকার উঠতি ভোটাররা।
স্থানীয় তরুণ প্রজন্মের নেতা-কর্মীদেরসাথে আলাপের মাধ্যমে এমন তথ্য জানা গেছে। তাদের মতে তরুণ এই আওয়ামী লীগ নেতা এরই মধ্যে স্থানীয় আওয়ামী লীগের আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।
এ ব্যাপারে জানতে চাওয়া হলে স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগ-যুবলীগ, ছাত্রলীগ ও তাদের সহযোগী সংগঠনের নতুন প্রজন্মের নেতা-কর্মীরা জানিয়েছেন, এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে গোলাম মোর্শেদ খান উজ্জাল আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
এ ইউনিয়ন উঠতি ভোটারদের মতে জনাব গোলাম মোর্শেদ খান উজ্জাল আওয়ামী লীগের ইউনিয়ন সভাপতি হবার পর স্থানীয় রাজণীতিকে যেভাবে সুসংগঠিত করে সাজিয়েছেন এবং নেতা-কর্মীদের আস্থা অর্জন করেছেন সেখানে গোলাম মোর্শেদ খান উজ্জাল বিকল্প কোন প্রার্থী নাই।
একজন পরিপুর্ণ রাজনীতিবিদ। তরুন এই রানৈতিক নেতা দিনের ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘণ্টাই রাজনীতির পেছনে ব্যয় করেন। স্থানীয় জনগণ তাকে সবসময়েই কাছে পায়। তাই স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মীগণ এমন একজন কর্মীবান্ধব নেতাকেই আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

সাধারন ভোটারা বলেন একজন যোগ্যনেতা হিসেবে জনগণের সাথে রয়েছে তার যথেষ্ঠ সম্পৃক্ততা। তিনি একজন ন্যায় বিচারক। মাদকের বিরুদ্ধে তিনি সবসময়ই সোচ্ছার ভুমিকা রেখে আসছেন যে কারনে আমাদের আগে এলাকার সাধারণ জনগণই তাকে আবারো চেয়ারম্যান হিসেবে পেতে চায়। অবহেলিত গ্রামকে উন্নয়নের রূপ নিয়েছে তিনি অসংখ্য রাস্তাঘাট কালভার্ট ব্রিজ কাজ সম্পন্ন করেছেন এবং কিছু কাজ চলমান আছে কাজগুলো দৃশ্যমান হলেই উন্নয়ন সাধারণ জনগণ দেখতে পাবে।
স্থানীয় লোকজন তার সুস্বাস্থ্য কামনা করেন এবং তার জন্য দোয়া করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul