1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

করোনা মহামারীসহ দূর্যোগ মোকাবেলায় তরুণের প্রজন্মকে এগিয়ে আসতে হবে

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১৭৬ বার ভিউ করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক 

করোনা মহামারীসহ জাতীয় দূর্যোগ মোকাবেলায় তরুন প্রজন্মকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি ও বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস)-এর চেয়ারম্যান অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। সামাজিক সংগঠন জনলোকের লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

আজ (২ অক্টোবর) জনলোকের লোগো উন্মোচনের শুরুতে ড. আরেফিন সিদ্দিক আরো বলেন, করোনার এই মহামারীতে জনলোক যে সাহসী উদ্যোগ নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে তা তরুণ প্রজন্মকে উৎসাহ যোগাবে।

তিনি বলেন, সামাজিক মুক্তির কথা বলেছিলেন আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই মানবিক চেতনায় সামাজিক মুক্তির কথা বলছেন আজকের তরুণরা। এই তরুণরা যদি সামাজিক চেতনা জাগ্রত করতে মানুষের পাশে দাঁড়ান, অবশ্যই আগামীর বাংলাদেশ হবে মানবিক বাংলাদেশ।

জনাব আরেফিন সিদ্দিক দেশবাসীকে মাস্ক পরার আহ্বান জানিয়ে বলেন, করোনা সংক্রমণ থেকে রক্ষায় মাস্ক পরার কোনো বিকল্প নেই। তাই ঘরের বাইরে বের হলে অবশ্যই মাস্ক পরবেন।

জনলোকের কেন্দ্রীয় সমন্বয়ক রফিকুল ইসলাম সুজনের সভাপতিত্বে এবং মুক্তার হোসেন নাহিদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন তানভীর রুসমত, ড. সঞ্জীব রায়, সজল রায় প্রমুখ।

উল্লেখ্য জনলোক করোনার এই দুঃসময়ে সারাদেশের ৮টি বিভাগীয় শহরসহ বিভিন্ন জেলা এবং উপজেলার ও গ্রাম পর্যায়ে মানুষকে অর্থনৈতিক সহযোগিতা সহ মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে। ভবিষ্যতেও জনলোক মানুষের পাশে থেকে মানুষের জন্য লড়বে।

জাহিদ বিপ্লব

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul