1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

বাউফলে জোরা খুনের মামলার প্রধান আসামীর জামিন না মঞ্জুর।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৫২ বার ভিউ করা হয়েছে

ইমাম হোসন মনা, বাউফলঃ পটুয়াখালীর বাউফলে দুই যুবলীগ নেতা খুনের মামলার প্রধান আসামী কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে পটুয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে ওই আদালতের বিচারক মোঃ জামাল হোসেন জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

এর আগে উচ্চ আদালতের জামিনের ছিলেন তিনি। ঘটনার বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. কমল দত্ত জানান, গত ২ আগস্ট কতিপয় সন্ত্রাসী কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রুমান তালুকদার (৩১) ও তার চাচাতো ভাই যুবলীগ কর্মী ইশাদ তালুকদারকে (২৫) কুপিয়ে ও পিটিয়ে খুন করেন।

এ ঘটনায় নিহত রুমানের বড় ভাই মফিজ উদ্দিন পিন্টু ৫৯ জনের নাম উল্লেখ করে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয় কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুকে।

প্রসঙ্গত, কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকুর সঙ্গে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুর আধিপত্য নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul