1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হলেন এএসপি ফারুক।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩০০ বার ভিউ করা হয়েছে

ইমাম হোসেন মনা, বাউফলঃ

বরিশাল রেঞ্জ’র শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হলেন এএসপি ফারুক হোসাইন꫰

বুধবার (১৪ অক্টোবর-২০২০ইং) বরিশাল রেঞ্জ ডিআইজি অফিসে অনুষ্ঠিত ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় সেপ্টেম্বর/২০২০ এর শ্রেষ্ঠ এএসপি নির্বাচিত হওয়ায় ডিআইজি, বরিশাল রেঞ্জ মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম ক্রেস্ট এবং সার্টিফিকেট দিয়ে তাকে পুরস্কৃত করেন

এবিষয়ে বরিশাল রেঞ্জ’র শ্রেষ্ঠ এএসপি নির্বাচিত ফারুক হোসাইন মাননীয় ডিআইজি স্যার’কে ধন্যবাদ জানান।তিনি বলেন, স্যারের সঠিক দিকনির্দেশনায় এবং পটুয়াখালী জেলা পুলিশ সুপার মহোদয়ের তত্তাবধানে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে সবসময় কাজ করার চেষ্টা করেছি। যার ফল স্বরুপ আজকের এই শ্রেষ্ঠত্ব অর্জন। কোন কিছুর স্বীকৃতি পাওয়া মানে দায়িত্ব আরও বেড়ে যাওয়া, পূর্বের অর্জনকে আরও সামনের দিকে নিয়ে যাওয়া ꫰ এর আগেও গত ০৩/০১/২০১৮ তারিখে বাউফল সার্কেল (বাউফল থানা ও দুমকি থানা) এএসপি হিসেবে যোগদানের পর গত জানুয়ারী/২০১৮ মাসেই রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হন তিনি।

তিনি আরও জানান, বাউফল সার্কেলে থাকাকালীন সবসময় চেষ্টা করেছি আইনের শাসন প্রতিষ্ঠা করতে, সকল বাধা বিপত্তি উপেক্ষা করে আইন অনুযায়ী কাজ করতে। এক্ষেত্রে আমাকে সবসময় আমার উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ বিশেষ করে এসপি স্যার সহ ডিআইজি স্যার সহযোগিতা করেছেন। এজন্য স্যারদের প্রতি আমি সর্বদা কৃতজ্ঞ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul