1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

বাউফলে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১২৫ বার ভিউ করা হয়েছে

ইমাম হোসেন মনা, বাউফলঃ
পটুয়াখালীর বাউফলে সারাদেশের ন্যায় এক যোগে ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ১৭টি বিট পুলিশিং কার্যালয়ে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ করেছেন থানা পুলিশ। শনিবার সকাল দশটায় পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ড নিয়ে গঠিত ২নং বিট পুলিশিং এর আয়োজনে ওই সমাবেশে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন- বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান। আরো উপস্থিত ছিলেন- বাউফল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা. জাহানারা বেগম, ওই বিট পুুলিশিং কার্যালয় তদারকি কর্মকর্তা এসআই মো. মোয়াজ্জেন হোসেন, মহিলা কাউন্সিলর মো. রিপা বেগম, শিক্ষক প্রতিনিধি মো. তুহিন।

এসময় ওসি মোস্তাফিজুর রহমান বলেন,‘ নারী ধর্ষণ ও নির্যাতনসহ সকল অপরাধ বন্ধে পুলিশ নিরালস কাজ করে যাচ্ছে। আমাদের দেশের জনসংখ্যার আর্ধেকই নারী। দেশের অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে নারীরা অসামাণ্য ভূমিকা রাখছে। তাই নারী ধর্ষণ, নির্যাতন বন্ধ ও তাদের সুরক্ষা নিশ্চিত করতে আমাদের কাজ করতে হবে। আমাদের বোন/ মেয়েকে যে নজরে দেখি একই নজরে সকল নারীকে দেখলে সুন্দর সমাজ গড়া সম্ভব।

এসময় তিনি আরো বলেন, ধর্ষণ ও নির্যাতন বন্ধে সচেতনতার বিকল্প নেই। আমাদের সকলকে সচেতন হতে হবে।

সমাবেশে তিনি সকল ধরনের অপরাধ সম্পর্কে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য অনুরোধ করেন। সমাবেশে সুধিজন, সচেতন নাগরিক, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul