1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:০২ অপরাহ্ন

আসন্ন বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হতে যাচ্ছেন ফিরোজ আলম।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১৫২ বার ভিউ করা হয়েছে

জি এম রিয়াদ পরশ টিভিঃ

ডিসেম্বর মাসে পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষনা করে বাকেরগঞ্জ পৌরসভাসহ বেশ কয়েকটি পৌরসভায় নির্বাচন স্থানীয় সরকারের অধীনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এমন সংবাদ দেশের বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রচারিত হলে বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের সাথে কাউন্সিলর ও পদের সম্ভাব্য প্রার্থীরা আগাম গনসংযোগ ও কৌশলে প্রচার-প্রচারনা শুরু করেছেন ইতি মধ্যে।

তাদেরই একজন বাকেরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড-এর স্বনামধন্য ব্যক্তিত,সমাজ সেবক,সকলের পরিচিত পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ আলম কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে তার নিজস্ব ওয়ার্ড-এর এলাকাবাসীসহ সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

এ প্রতিনিধির সাথে আলাপচারিতায় তিনি বলেন,আমি আমার রাজনৈতিক অভিভাবক সাবেক সফল মন্ত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদারের আদর্শের রাজনীতি করি। বরিশাল-০৬(বাকেরগঞ্জ)আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য জননেত্রী বেগম নাসরিন জাহান রত্নার (ডিজিটাল বাকেরগঞ্জ গড়ব) স্লোগানকে বুকে ধারণ করে ৫নং ওয়ার্ডের মানুষের সেবা করতে চাই।আমার নেতা সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার ও বরিশাল-০৬ (বাকেরগঞ্জ) আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা এমপির সম্মতি পেলে বাকেরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে আগামী নির্বাচনে অংশ গ্রহণ করবো। আমি নির্বাচিত হলে ধনী-গরিব ভেদাভেদ ভুলে, দল-মত নিবিশেষে সকলের স্বার্থে আমার নির্বাচনী ওয়ার্ড-এর সকল প্রকার দুর্দশা লাঘব করে পৌরসভার ৯টি ওয়ার্ড এর মধ্যে ৫ নং ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে রুপান্তরিত করবো ইন্শাআল্লাহ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul