1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

গোমা সেতুর ৬৫ ভাগ কাজ শেষে নকশা পরিবর্তন করতে গেলে অনিশ্চিত হতে পারে গোমা সেতুর কাজ।

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ১২৪ বার ভিউ করা হয়েছে

জি এম রিয়াদ বাকেরগঞ্জ (বরিশাল)
বাকেরগঞ্জের রাঙ্গামাটি নদীতে ৫৮ কোটি ২৯ লাখ টাকা ব্যায়ে দুই কিলোমিটার রাস্তাসহ ২৮৩ দশমিক ১৮৮ মিটার দীর্ঘ এ সেতুর দুই তৃতীয়াংশ কাজ শেষ হলেও সেতুটির উচ্চতা নিয়ে বিআইডব্লিউটিএর অভিযোগে সেতুটির নির্মান কাজ বন্ধ হয়ে যায়।

স্থানীয়দের দাবি, সেতুটি নির্মান হলে পটুয়াখালীর দুমকি থেকে বাকেরগন্জ উপজেলার লক্ষীপাশা হয়ে বরিশাল যাতায়াতে সুবিধা হবে এলাকার লক্ষাধিক মানুষের।

এই অঞ্চলের মানুষের দাবি সব জটিলতা কাটিয়ে যেন দীর্ঘদিনের বহুপ্রতীক্ষিত জনগনেন স্বপ্নের গোমা সেতুর নির্মান কাজ শুরু হয়।
উপজেলাবাসী সহ লাক্ষ লাক্ষ মানুষের প্রানের দাবী ছিল গোমা সেতু। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে এই দেশ এখন উন্নয়নের মহাসড়কে আর সেই উন্নয়নের ধারাবাহিকতায় এই গোমা সেতু। এই সেতুর ৬৫ ভাগ কাজ যখন শেষের দিকে তখন বিআইডব্লিউটিএ ও সড়ক জনপথ বিভাগের কর্মকর্তাদের সমন্বয়হীনতা ও উদাসীনতায় কোটি কোটি টাকার প্রকল্প বন্ধের পথে সাথে বন্ধ হয়ে গেছে লাক্ষ লাক্ষ মানুষের স্বপ্ন। সেতুর দুই পাড়ের শত শত লোকের জমি একোয়ার করে লাল নিশানাসহ সকল কার্যক্রম পরিচালনা করা হলেও ক্ষতিপূরনের টাকাও দেয়া হচ্ছে না। এই সমস্যা নিরশনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আশু হস্তক্ষেপ কামনা করছে স্থানীয় লোকজন। সাধারন মানুষের মধ্যে অসন্তোষ দানা বাধছে।সাধারণ জনগন চায় অনতিবিলম্বে সেতুর কাজ সমাপ্তের মাধ্যমে লাক্ষ লাক্ষ মানুষের৷ স্বপ্নের বাস্তবায়ন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul