1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

শিবচরের চান্দের চর বাজারে কাজল ডাক্তারের দোকান ঘরে দুর্বৃত্তদের অগ্নি সংযোগ

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৪৪ বার ভিউ করা হয়েছে

মাদারীপুর প্রতিনিধিঃ গত ২রা ডিসেম্বর দিবাগত রাত আনুমানিক ৩টায় একদল দুর্বৃত্তরা শিবচর উপজেলার ঐতিহাসিক চান্দের বাজারে কাজল ডাক্তারের ফার্মেসি দোকানে রাত আনুমানিক ৩তায় প্রট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এ ব্যাপারে দোকানের মালিক কাজল ডাক্তার বলেন, দীর্ঘদিন যাবত এই দোকানের জায়গা কিনে দোকানঘর করে ফার্মেসি চালিয়ে আসছি, এত্র এলাকার সবাই অবগত। কিন্তু খোকন উকিল বিভিন্নভাবে আমাকে হুমকি-ধামকি দিয়ে আসছে এবং বলেন এই দোকানের যায়গাটা ছেড়ে দিতে, পরবর্তীতে তিনি মামলা করেন , কিন্তু সেই মামলায় রায় আমার পক্ষে আসে। বর্তমানে জজকোর্টে মামলাটি চলমান রয়েছে। কিন্তু খোকন উকিল আইনের তোয়াক্কা না করেই বার বার আমাকে হুমকি ধামকি দিয়ে আসছে এবং দোকানটি দখলে নিতে চায়।

গত ২তারিখ রাতে আগুন লাগিয়ে দিয়ে আমার স্ত্রীর ছোট ভাই ফারুক হোসেনকে ফোন দিয়ে গালিগালাজ করেএবং বলে দোকানে আগুন লাগিয়ে দিয়ে আসছি পারলে দেখে যা। পরে আমি স্থানীয় লোকজনদের ডেকে আগুন নিভাতে সক্ষম হই।

খোকন উকিল শুধু আগুন লাগিয়ে ক্ষান্ত হয়নি, পরের দিন সকাল আনুমানিক ৮টার দিকে ফারুক হোসেনকে দেশি ধারালো অস্র দিয়ে জখম করেন, তিনি বর্তমানে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তবে অবস্থা বেগতিক দেখেন উন্নত চিকিৎসা্র জন্য তাকে ঢাকায় আনা হয়।

এব্যাপারে ফারুক হোসেন জানান, ২ তারিখ রাত ৩ টায় খোকন উকিল আমাকে ফোন করে বলে তোর বোন জামাইয়ের দোকান পুরিয়ে দিয়েছি, তুই এসে দেখে যা, আমি তখন ফন করে জানতে পারি বাজারে ৮-১০ জনের সন্ত্রাসীদল নিয়ে খোকন উকিল বাজারে অবস্থান করছে, এবং দোকানে আগুন লাগিয়ে দিয়েছে, রাত গভীর হওয়ায় জীবনের নিরাপত্তার কথা ভেবে বাজারে যাইনি। পরের দিন সকালে খোকন উকিল তার সন্ত্রাসিবাহিনি নিয়ে আমাকে অতর্কিত হামলা করেন, আমি এই সন্ত্রাসিদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

স্থানীয় লোকজন জানান, খোকন উকিল দীর্ঘদিন বিদেশ থেকে আসার পর কোটে সন্ত্রাসী বাহিনি তৈরি করে এলাকায় ভুমিদস্যু হিসেবে আবির্ভাব ঘাটিয়েছে। তার ভয়ে অনেকেই কথা বলতে সাহস পায়না। তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul