1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

লোকের পাড়া উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন এমপি আতাউর রহমান

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১১৩ বার ভিউ করা হয়েছে

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকের পাড়া উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান।

এ উপলক্ষ্যে আজ বৃহসপ্রতিবার সকালে লোকের পাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট বেলায়েত হোসেন খান কাপাশের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য আতাউর রহমান খান। 

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার, জেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার বাবুল চন্দ্র সরকার, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ.ন.ম বজলুর রহীম রিপন, উপজেলা মাধ্যমিক অফিসার, শফিকুল ইসলাম, আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মোঃ শাহজাহান, উপসহকারী প্রকৌশলী (শিক্ষা) খন্দকার শহীদুল ইসলাম, লোকের পাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান, অভিভাবক সদস্য শাহিনুজ্জামান খান প্রমুখ।

উল্লেখ যে, লোকের পাড়া উচ্চ বিদ্যালয়টি নির্মাণাধীন সময়ে ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ পেয়ে ঘাটাইল মিডিয়া টিম সরেজমিনে দেখতে গেলে কর্মরত মিস্ত্রি নিজেকে ঠিকাদার দাবি করে আমাদের সাথে খারাপ ব্যবহারের চেষ্টা করেন। আমরা তাকে যখন বলি, এখানে কাগজের বাইরে ৪ ইঞ্চি কম উচ্চতা করা হচ্ছে কেনো? এবং পাশের একটি ৩০ফিট হাফ বিল্ডিংয়ের পিছনের সাইটেই দেখতে পাচ্ছি ৫টি কলাম রয়েছে অথচ ৫০ ফিট একটি ভবনের সর্বমোট ৬টি কলাম কেনো?
উত্তরে ঠিকাদারের অভিনয় করা রাজমিস্ত্রী কি বলেছিলো তা নিজ কানেই শুনুন।

অতঃপর ২৩ আগষ্ট ঘাটাইল মিডিয়ায়  ‘ঘাটাইলের লোকেরপাড়ায় উচ্চ বিদ্যালয় নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ !’  শিরোনামে ভিডিওটি প্রচার হলে তা ঘাটাইলের মানবিক ইউএনও হিসেবে পরিচিত অঞ্জন কুমার সরকারের নজড়ে আসলে তিনি স্কুল ভবনটি পরিদর্শনে গিয়ে অভিযোগের সত্যতা খুঁজে পান এবং ঠিকাদারকে ডিজাইন ও ভবন নির্মাণের এস্টিমেট অনুযায়ী কাজ করার নির্দেশ প্রদান করেন।

আজ সেই বিদ্যায়ল ভবনটি উদ্বোধনকালে স্থানীয়দের মাঝে এমপি আতাউর রহমান খান এবং ইউএনও অঞ্জন কুমার সরকারের প্রশংসা শোনা যায়। স্থানীয় কয়েকজন অভিভাবক ঘাটাইল মিডিয়াকে বলেন, ওই সময় যদি আপনারা অনিয়মের চিত্র তুলে না ধরতেন এবং ইউএনও স্যার যদি দ্রুত ব্যবস্থা গ্রহণ না করতেন তবে স্কুলটিতে আমাদের সন্তানাদি পড়াতে দিয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারতাম না।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul