1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে সৈয়দ এহসান আব্দুল্লাহর ২ হাজার কম্বল বিতরণ

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১২৯ বার ভিউ করা হয়েছে

বাতাসের দাপট আর মাঝে মাঝে ঘনো কুয়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন।

শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। মুজিবর্ষ উপলক্ষে গ্রামগঞ্জের এমন শীতার্ত ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতার কারনে শত ব্যস্ততার পরেও ঢাকা থেকে ছুটে এসে ২ হাজার শীতবস্ত্র নিয়ে পাশে দাঁড়ালেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ তুহিন আব্দুল্লাহর সুযোগ্য পুত্র মিতালী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও জাকারিয়া মানবকল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান আব্দুল্লাহ মিথুন।

রবিবার (১০ ই জানুয়ারী) সকাল সাড়ে ১০ থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে নিজ হাতে এসব শীত বস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে এহসান আব্দুল্লাহ মিথুন বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়েই এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে এসেছি।

এ সময় তিনি সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করে বলেন, আপনার এলাকার ওই সকল লোকদের সন্ধান আমাকে দিবেন যারা স্বামী-সন্তানহীন অথবা অত্যন্ত দরিদ্রতার কারনে গৃহহীন রয়েছে। আমাদের জাকারিয়া মানবকল্যাণ ট্রাস্ট দীর্ঘদিন যাবত তাদের জন্য কাজ করে যাচ্ছে। আমরা ইতিমধ্যে ১৫টি গৃহহীনকে নতুন ঘর নির্মাণ করে দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান মো.আব্দুর রহিম মিয়া, ৩নং জামুরিয়ার সাবেক ইউপি চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম খান হেস্টিংস, সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.আব্দুল মালেক, ঘাটাইল পৌরসভার প্যানেল মেয়র মোঃ লিটন সরকার, আনেহলার সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল মেয়র মো.আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের সদস্য মাহবুব আলম তপন, সরকারী জিবিজি কলেজের সাবেক এজিএস রঞ্জু আহম্মেদসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul