1. ashikghatail18@gmail.com : ghatailmedia :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩২ অপরাহ্ন

ঘাটাইলে জমি নিয়ে বিরোধে ভাংচুর, লুটপাট ও মারধরের ঘটনায় মামলায় আটক ২

ঘাটাইল মিডিয়া ডেস্ক
  • বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৯০২ বার ভিউ করা হয়েছে
ঘাটাইলের চুহালিয়াবাড়ি জমি নিয়ে বিরোধের জেরে বসত বাড়ি ভাংচুর, লুটপাট ও মারধরের ঘটনায় মামলা, গ্রেফতার ২
ঘাটাইলের চুহালিয়াবাড়ি জমি নিয়ে বিরোধের জের শওকত আলীর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও মারধরের ঘটনা ঘটেছে।
২৪ জানুয়ারী (রবিবার) সন্ধ্যায় প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় মোঃ শওকত আলী, পিতাঃ মৃত হাবীবুর রহমান বাদী হয়ে (১) মোঃ গোলাম রাব্বানী রানা, পিতাঃ মোহাম্মদ আলী, (২) সাফায়েত আহম্মেদ সমুদ্র, পিতাঃ মনিরুজ্জামান, (৩) মোঃ রুবেল মিয়া, পিতাঃ মোঃ আব্দুর রউফ, (৪) মোঃ মনিরুজ্জামান, পিতাঃ মৃত আব্দুর রশীদ ও (৫) মোঃ আব্দুর রউফ, পিতাঃ মৃত আব্দুর রশীদকে আসামী করে ঘাটাইল থানায় মামলা দায়ের করলে এখন পর্যন্ত পুলিশ দুজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।
মামলা সুত্রে জানাযায়, বিবাদীগণের সাথে পূর্ব হইতে আমার বসত বাড়ীর জমিজমা সংক্রান্ত বিষয় নিয়া বিরোধ চলিয়া আসিতেছে। উক্ত বিরুধের জের ধবিয়া বিবাদীরা প্রায় সময় আমাদের ক্ষতিসাধন করায় লিপ্ত থাকে। ১৩/০১/২০২১ তারিখ সকাল অনুমান ৯ ঘটিকার সময় আমার বসত বাড়ীতে কেহই না থাকায় উক্ত বিবাদীগন সহ অজ্ঞাতনামা আরো কয়েকজন বিবাদীরা পরস্পর যোগসাজেসে আমার বসত বাড়ীতে বেআইনী ভাবে প্রবেশ করিয়া আমার বসত বাড়ীর চার পাশের টিনের বেড়া ভাংচুর করিয়া আনুমানিক ২০ হাজার টাকার ক্ষতিসাধন করে। উক্ত বিষয়ে আমরা সংবাদ পাইয়া বাড়ীতে যাইয়া স্থানী লোকজনদের জানাইলে তাহারা বিবাদীদের সাথে আপোষ মিমাংসার চেষ্টা করে। কিন্তু বিবাদীগন আমাদে সাথে আপোষ মিমাংসায় উপনিত না হইয়া আমাদের প্রতি আরো ক্ষিপ্ত হইয়া ২৪/০১/২০২১ তারিখ সন্ধ্যা আনুমানিক ৬ ঘটিকার সময় উক্ত বিবাদীগন সহ অজ্ঞাতনামা আরো কয়েকজন চারটি মোটরসাইকেল যোগে আমার বসত বাড়ীর সামনে আসিয়া দেশীয় অস্ত্র সহ বেআইনী জনতাবদ্ধে আমার বসত বাড়ীতে অনধিকার প্রবেশ করিয়া আমাদের উদ্দেশ্যে করিয়া অকাথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে এবং বিবাদীদের হাতে থাকা দা, সাবল ও কুড়াল দিয়া আমাদের বসত ঘরের টিনের বেড়ায় এলোপাথারী ভাবে কুপাইয়া অনুমান ১০,০০০/- টাকার ক্ষতিসাধন করে।
আমি সহ আমার স্ত্রী মোসাঃ নার্গিস আক্তার, আমার ছোট ভাইয়ের বউ মােসা: কমলা বেগম, আমার ভাতিজা মোঃ কামরুল হাসান নিরব ও আমার ছেলে লিমন ও কাউসারগন বিবাদীদের বাধা প্রদান করিলে বিবাদীরা আমাদেরকে এলােপাথারী ভাবে মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।
১নং, ২নং ও ৩নং বিবাদী আমার বসত ঘরের ভিতর প্রবেশ করিয়া আসভাবপত্র ভাংচুর করিয়া অনুমান ৪০ হাজার টাকার ক্ষতিসাধন করে এবং তােষকের নিচে থাকা ২০ হাজার টাকা ৪ বিবাদী চুরি করিয়া নিয়া যায়। আমার স্ত্রীর গলায় থাকা ০৮ (আট) আনা ওজনের স্বর্নের চেইন যাহার মূ অনুমান ৩৫ হাজার টাকা ২নং বিবাদী চুরি করিয়া নিয়া যায় এবং আমার ছােট ভাই বৌ কমলা বেগমে গলায় থাকা ১২ (বার) আনা ওজনের স্বর্ণের চেইন যাহার মূল্য অনুমান ৫২ হাজার ৫০০ টাকা ৩নং বিবাদী চু করিয়া নিয়া যায়।
আমরা ডাকচিৎকার করিলে আশেপাশের লােকজন আগাইয়া আসিলে বিবাদী আমাদের খুন জখমের হুমকি প্রদর্শন করিয়া চলিয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Ghatailmedia
Develper By Justin Shirajul